জ্যাকলিনকে মা হতে রাজি করিয়েছেন সালমান!

ad by Awesome Technologies

bg_Salman_Khan_135512920

বয়স সবে ২৯ বছর, এখনই মায়ের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পেলে শঙ্কায় থাকবেন যে কোনো অভিনেত্রী। জ্যাকলিন ফার্নান্দেজও তাই উদ্বিগ্ন ছিলেন। করণ জোহর প্রযোজিত ‘ব্রাদার্স’ ছবিতে তবুও মা হয়ে পর্দায় আসছেন তিনি। এ কারণে চমকে গেছেন অনেকে। বলিউডের এই অভিনেত্রী জানালেন, পর্দায় মা হতে তাকে রাজি করিয়েছেন সালমান খান।

জানা গেছে, ‘ব্রাদার্স’-এ কাজ করার প্রস্তাব পেয়ে ছবিটি নিয়ে সল্লুর সঙ্গে আলোচনা করেন জ্যাকলিন। ‘কিক’ ছবির সহশিল্পীর উৎসাহ পেয়ে পর্দায় মা হতে আর সংকোচ করেননি তিনি। চরিত্রটি ক্যারিয়ারকে আরও চাঙ্গা করে দিতে পারে- তার কানে কানে ঠিক এই মন্ত্র দিয়েছিলেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা।

ছবিটিতে জেনি ফার্নান্দেজ চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে। তিনি বলেছেন, ‘সালমান খানের মন্তব্য ছিলো, অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রমাণের জন্য চরিত্রটি আমার কাছে একটা সুযোগ হয়ে এসেছে। মা হলেই গ্ল্যামার আর স্টাইলি চলে যাবে, এমন দুশ্চিন্তা করারও কোনো কারণ নেই বলে উৎসাহ দিয়েছেন তিনি। এ ধরনের চরিত্রে যদি কাজ করি তাহলে আমার অভিনেত্রী পরিচয়ের প্রসার হবে। চরিত্রটি আমি ফুটিয়ে তুলতে পারবো এই আস্থা রাখায় করণ (জোহর) ও সালমানের কাছে আমি কৃতজ্ঞ।’

করণ মালহোত্রা পরিচালিত ‘ব্রাদার্স’ মূলত হলিউডের ‘ওয়ারিয়র’ ছবির রিমেক। এতে দুই ভাইয়ের ভূমিকায় আছেন অক্ষয় কুমার ও সিদ্ধার্থ মালহোত্রা। তাদের বাবা চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ। তাকেও চরিত্রটি নির্বাচনে উদ্বুদ্ধ করেছেন সালমান। ছবিটি মুক্তি পাবে আগামী ১৪ আগস্ট।

 

1319 Total Views 1 Views Today
ad by Awesome Technologies
Share