ঢাকা শহর ঘুরে বেড়ান ফ্রী !!!

ad by Awesome Technologies

প্রযুক্তি সত্যিই আমাদের জীবনকে অনেক সহজ এবং করে দিয়েছে। এখন আর সিএনজি বা রিক্সার জন্য রাস্তায় দাড়ীয়ে চিল্লাচিল্লি বা দরকষাকষি করতে হয় না। মোবাইলের স্ক্রিন স্পর্শ করেই খুজে নেওয়া যায়  কার বা মোটর বাইকের মত যানবাহ। আজ আপনাদেরকে পরিচয় করিয়ে দিব ঢাকা শহরে মোবাইল এপ্স এর মাধ্যমে যাতায়াত সেবা প্রদানকারী দুটি প্রয়োজনীয় এপ্স এর সাথে।

উবারঃ উবার বাইরের দেশগুলোতে কার সেবাদানকারী একটি জনপ্রিয় এপ্স যারা সম্প্রতি বাংলাদেশে তাদের সেবা চালু করেছে। উবার এপ্স এর কার ভাড়া সেবার মাধ্যমে এখন যে কেউ ঢাকা মেট্রো এলাকার ভিতরে যেকোন যায়ায় ভ্রমণ করতে পারবেন।

যেভাবে উবার সেবা পাবেনঃ মোবাইল থেকে ” Uber ” সফটওয়্যারটি ইন্সটল করুন (From Google play store) ; সফটওয়্যারে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করে নেন ,মোবাইল নম্ভর ভেরিফিকেশন চাইবে কাজেই সঠিক নম্ভর ইউজ করেন ; চাইলে ফেসবুক দিয়েও কানেক্ট করতে পারেন ; ; এর পর, সফটওয়্যার থেকে পিক-আপ লোকেশন সিলেক্ট করুন , গাড়ী চলে আসবে আপনাকে নিতে , চলে যান আপনার গন্তব্যে !

উবারের ২৫০ টাকা ফ্রি অফারঃ উবার প্রথম রাইডে ২৫০ টাকা পর্যন্ত একদম ফ্রী! কিভাবে ফ্রী রাইড পাবেন ? মেনু থেকে প্রমোশন ক্লিক করে , প্রমোশন কোড এপ্লাই করুন, ২৫০ টাকা ফ্রী পেয়ে যাবেন, ফ্রী রাইডের মেয়াদ থাকবে দুই মাস।

প্রমোশন কোডঃ ২৫০ টকা ফ্রি পেতে raihanuli14ue কোড টি ব্যাবহার করুন।

আফ্লিয়েশনঃ প্রতিটি রিফারেলের পরিবর্তে আপনি পাবেন ২৫০ টাকা ফ্রি !!

পাঠাওঃ জ্যামের শহর ঢাকার জন্য চলাচলের যথেস্ট উপযোগী বাহন হচ্ছে মোটর বাইক। আর সেই বহু কাঙ্ক্ষিত মোটর বাইক সেবাও পাওয়া যাচ্ছে এপ্স এর মাধ্যমে। বাংলাদেশী কোম্পানি পাঠাও দিচ্ছে ঢাকা মেট্রো এলাকাতে মোটর বাইক সেবা।

যেভাবে মোটর বাইক সেবা পাবেনঃ মোবাইল থেকে ” Pathao ” সফটওয়্যারটি ইন্সটল করুন (From Google play store) ; সফটওয়্যারে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করে নেন ,মোবাইল নম্ভর ভেরিফিকেশন চাইবে কাজেই সঠিক নম্ভর ইউজ করেন ; সফটওয়্যার থেকে পিক-আপ লোকেশন সিলেক্ট করুন , বাইক চলে আসবে আপনাকে নিতে , চলে যান আপনার গন্তব্যে !

১০০ টাকা ফ্রি অফারঃ পাঠাও এর প্রথম রাইডে ১০০ টাকা পর্যন্ত একদম ফ্রী! কিভাবে ফ্রী রাইড পাবেন ? মেনু থেকে প্রমোশন ক্লিক করে , প্রমোশন কোড এপ্লাই করুন, ১০০ টাকা ফ্রী পেয়ে যাবেন।

প্রমোশন কোডঃ ১০০ টকা ফ্রি পেতে 417k1 কোড টি ব্যাবহার করুন।

আফ্লিয়েশনঃ প্রতিটি রিফারেলের পরিবর্তে আপনি পাবেন ১০০ টাকা ফ্রি !!

444 Total Views 1 Views Today
ad by Awesome Technologies
Share